What phones have wireless charging

What phones have wireless charging: সুবিধাজনক চার্জিং?

ভূমিকা

স্মার্টফোনের বিকাশের সাথে সাথে সুবিধাজনক চার্জিং কৌশলগুলির জন্য আহ্বান ওয়্যারলেস চার্জিং প্রজন্মের উত্থানের কারণ হয়েছে। এই টেক্সটে, আমরা ফ্ল্যাগশিপ মডেল থেকে শুরু করে বাজেট-সুন্দর বিকল্পগুলি পর্যন্ত ওয়াই-ফাই চার্জিং ক্ষমতা সহ ফোনগুলির ল্যান্ডস্কেপ আবিষ্কার করতে যাচ্ছি।

ওয়্যারলেস চার্জিং কি?

ওয়্যারলেস চার্জিং, যাকে ইন্ডাকটিভ চার্জিংও বলা হয়, গ্যাজেটগুলিকে শারীরিক সংযোগকারী বা তারের প্রয়োজন ছাড়াই রেট দিতে দেয়৷ এই প্রজন্ম একটি চার্জিং প্যাড বা ডক এবং ডিভাইসের মধ্যে বিদ্যুৎ স্থানান্তর করতে ইলেক্ট্রোম্যাগনেটিক ফিল্ড ব্যবহার করে।

wireless charging
wireless charging

অগ্রগামী: ওয়্যারলেস চার্জিং সহ ফ্ল্যাগশিপ মডেল

অ্যাপল আইফোন

অ্যাপল স্মার্টফোন উদ্ভাবনের ক্ষেত্রে সবচেয়ে এগিয়ে রয়েছে এবং সাম্প্রতিক অনেক আইফোন মডেলে ইন্টিগ্রেটেড ওয়াই-ফাই চার্জিং ক্ষমতা রয়েছে। আইফোন এইট এবং নতুন ফ্যাশনগুলি কিউই ওয়্যারলেস চার্জিংকে সহায়তা করে, গ্রাহকদের একটি ক্রমাগত এবং কেবল-লুজ চার্জিং অভিজ্ঞতা প্রদান করে।

স্যামসাং গ্যালাক্সি সিরিজ

স্যামসাং এর ফ্ল্যাগশিপ গ্যালাক্সি সিরিজ, এস এবং নোট ফ্যাশন সহ, বেতার চার্জিং প্রযুক্তি গ্রহণ করেছে। Qi এবং PMA উভয় স্ট্যান্ডার্ডের সাথে সামঞ্জস্যপূর্ণ, Samsung স্মার্টফোন ব্যবহারকারীদের বিভিন্ন ওয়্যারলেস চার্জিং প্যাড থেকে বেছে নেওয়ার ক্ষমতা প্রদান করে।

গুগল পিক্সেল ফোন

Google Pixel টেলিফোন, তার প্রাকৃতিক অ্যান্ড্রয়েড উপভোগের জন্য স্বীকৃত, এছাড়াও নির্বাচিত ফ্যাশনে ওয়্যারলেস চার্জিং বৈশিষ্ট্য রয়েছে। পিক্সেল থ্রি এবং পরবর্তী সংস্করণগুলি কিউই ওয়্যারলেস চার্জিংয়ে সহায়তা করে, ব্যবহারকারীদের জন্য আরামের একটি স্তর যোগ করে।

সাশ্রয়ী মূল্যের বিকল্প: ওয়্যারলেস চার্জিং

  • Xiaomi
  • Xiaomi, দামের পরিসীমা-সুন্দর টেলিফোন বাজারে একটি বিশিষ্ট খেলোয়াড়, অসংখ্য মডেলে ওয়াই-ফাই চার্জিং সংহত করেছে। Mi সিরিজ, Mi 10 এবং Mi 11 সহ, গ্রাহকদের ওয়্যারলেস চার্জিং সেক্টরে একটি কম খরচে অ্যাক্সেস অফার করে।
  • OnePlus
  • ওয়ানপ্লাস, সাশ্রয়ী মূল্যে তার উচ্চ-পারফরম্যান্স ডিভাইসগুলির জন্য চিহ্নিত, ওয়ানপ্লাস 8 এবং 9 এর মতো মডেলগুলির সাথে ওয়াই-ফাই চার্জিংয়ের উদ্যোগ নিয়েছে৷ ব্যবহারকারীরা আর্থিক প্রতিষ্ঠানকে না ভেঙেই ওয়াই-ফাই চার্জিংয়ের আশীর্বাদ উপভোগ করতে পারেন৷
  • Realme
  • Realme, টেলিফোন এলাকার মধ্যে একটি উঠতি সুপারস্টার, তার লাইনআপে ওয়্যারলেস চার্জিং চালু করেছে। Realme আট প্রো এবং বিভিন্ন মডেলের দামের পরিসীমা-সচেতন ক্রেতাদের নাগালের মধ্যে ওয়াই-ফাই চার্জিং রয়েছে।

স্মার্টফোনের বাইরে উদ্ভাবন: অন্যান্য ডিভাইস

  • ওয়্যারলেস ইয়ারবাড
  • ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধা অতীতের স্মার্টফোনগুলিকে প্রসারিত করে। অনেক ওয়াই-ফাই ইয়ারবাড, যার মধ্যে Apple AirPods এবং Samsung Galaxy Buds রয়েছে, চার্জিং কেস সহ আসে যা ওয়াই-ফাই চার্জিং করতে সাহায্য করে।
  • স্মার্ট ঘড়ি
  • অ্যাপল ওয়াচ এবং স্যামসাং গ্যালাক্সি ওয়াচ সহ অসংখ্য ব্র্যান্ডের স্মার্টওয়াচগুলি ওয়্যারলেস চার্জিং গ্রহণ করেছে৷ সহজভাবে আপনার স্মার্টওয়াচের আশেপাশে একটি সামঞ্জস্যপূর্ণ চার্জিং প্যাডে সমস্যা-মুক্ত চার্জিংয়ের জন্য।
  • ট্যাবলেট
  • ওয়াই-ফাই চার্জিং ক্ষমতা সহ ট্যাবলেটগুলি জনপ্রিয়তা পাচ্ছে। আইপ্যাড প্রো এবং স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস 7 এর মতো ডিভাইসগুলি ব্যবহারকারীদের ভারী তারের সাথে মোকাবিলা না করেই ফি দেওয়ার ক্ষমতা প্রদান করে৷

ওয়্যারলেস চার্জিং প্রযুক্তিতে ভবিষ্যত প্রবণতা

যুগের উন্নতির সাথে সাথে, ওয়্যারলেস চার্জিংয়ের ভবিষ্যত প্রবণতাগুলি অতিরিক্তভাবে দীর্ঘ-বিভিন্ন চার্জিং ক্ষমতা, দ্রুত চার্জ করার গতি এবং ব্যতিক্রমী গ্যাজেটগুলিতে উন্নত সামঞ্জস্যতা নিয়ে গঠিত হতে পারে।

আপনার জন্য সঠিক ওয়্যারলেস চার্জিং ফোনটি

একটি ওয়াই-ফাই চার্জিং সেলফোন নির্বাচন করার সময়, চার্জিং প্রয়োজনীয়তার সাথে সামঞ্জস্যতা, চার্জিং গতি এবং সাধারণ টুল ফাংশনগুলির মতো বিষয়গুলি বিবেচনা করুন৷ আপনার জীবনযাত্রার আকৃতিতে আদর্শ খুঁজে পেতে আপনার ইচ্ছার মূল্যায়ন করুন।

ওয়্যারলেস চার্জিং স্ট্যান্ডার্ডের তুলনা করা

কিউই এবং পিএমএ সহ বিভিন্ন ওয়াই-ফাই চার্জিং প্রয়োজনীয়তা মার্কেটপ্লেসে বিদ্যমান। পার্থক্য এবং সামঞ্জস্য বোঝা গ্রাহকদের ওয়াই-ফাই চার্জিং অ্যাড-অনগুলির বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় জ্ঞানপূর্ণ পছন্দ করতে সাহায্য করতে পারে।

Top 5 Samsung Phones in BD

সর্বোত্তম ওয়্যারলেস চার্জিং কর্মক্ষমতা জন্য টিপস

ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধাগুলি সর্বাধিক করতে, চার্জিং প্যাডে লক্ষ্য করে আপনার ডিভাইসটি সংরক্ষণ করার মতো ইঙ্গিতগুলি পর্যবেক্ষণ করুন,

উপসংহার

স্মার্টফোনের গতিশীল ল্যান্ডস্কেপে, ওয়াই-ফাই চার্জিং একটি রূপান্তরকারী বৈশিষ্ট্য হিসাবে আবির্ভূত হয়েছে, যা গ্রাহকদের তাদের গ্যাজেটগুলিকে বিদ্যুৎ দেওয়ার জন্য একটি সহজ এবং কেবল-মুক্ত উপায় প্রদান করে। প্রযুক্তির অগ্রগতির সাথে সাথে, আমরা অতিরিক্ত ডিভাইসগুলিতে ওয়াই-ফাই চার্জিং অন্তর্ভুক্ত করার আশা করব, যা এটিকে আমাদের দৈনন্দিন জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ করে তুলবে।

Johny
Johny

হ্যালো, আমি জনি, এবং আমি বেঁচে থাকি এবং টেক নিঃশ্বাস ফেলি! শৈশবকাল থেকেই, আমি ডিজিটাল সবকিছুর প্রতি আবদ্ধ হয়ে পড়েছি, এবং এটি কেবল একটি শখের চেয়ে বেশি হয়ে উঠেছে - এটি আমার আবেগ এবং পেশা। একজন পেশাদার প্রযুক্তি উত্সাহী হিসাবে আমার যাত্রা হল এই ডিজিটাল যুগে যা সম্ভব তার সীমানা ঠেলে দেওয়া।

Articles: 37