Best phones between ৳20000 to ৳30000 in BD

Best phones between ৳20000 to ৳30000: বাজেটের মধ্যে সেরা

আপনি কি বাংলাদেশে একেবারে নতুন সেলফোনের বাজারে আছেন, এবং আপনার অর্থ ৳20,000 থেকে ৳30,000 এর মধ্যে পড়ে? উপলব্ধ বিকল্পের আধিক্য আপনি বিভ্রান্ত বোধ দূরে যেতে পারে. আর চিন্তা নেই! এই ম্যানুয়ালটিতে, আমরা এই মূল্য সীমার মধ্যে সর্বোচ্চ পাঁচটি ফোন অন্বেষণ করতে যাচ্ছি, নিশ্চিত করে যে আপনি একটি অবহিত নির্বাচন করেছেন। আসুন স্মার্টফোনের জগতে ডুব দেওয়া যাক যা প্রতিটি মান এবং সামগ্রিক কর্মক্ষমতা প্রদান করে।

1. Vivo V21

আমাদের তালিকা শুরু হচ্ছে Vivo V21, একটি স্মার্টফোন যা নির্বিঘ্নে শৈলী এবং ক্ষমতাকে একত্রিত করে। দুর্দান্ত ক্যামেরা সেটআপ, একটি উচ্চ-রেজোলিউশন নম্বর ওয়ান লেন্স এবং উচ্চতর সেলফি দক্ষতার প্রস্তাব করে, এটিকে এর দামের পরিসরে আলাদা করে তোলে। মসৃণ বিন্যাস এবং প্রাণবন্ত ডিসপ্লে সামগ্রিক ভোক্তাদের অভিজ্ঞতাকে সুন্দর করে তোলে।

1.1 ক্যামেরার শ্রেষ্ঠত্ব

Vivo V21 এর অন্যতম প্রধান বৈশিষ্ট্য হল এর অসাধারণ ক্যামেরা ডিভাইস। একটি 64MP নম্বর ওয়ান সেন্সর এবং উদ্ভাবনী নাইট মোড সহ, কম হালকা অবস্থায়ও অত্যাশ্চর্য ছবি তোলা একটি হাওয়া হয়ে যাবে৷ 44MP ফ্রন্ট ডিজিক্যাম নিশ্চিত করে যে আপনার সেলফিগুলি অসাধারণ কিছু নয়।

1.2 মসৃণ নকশা এবং প্রদর্শন

এর ডিজিটাল ক্যামেরার দক্ষতার বাইরে, Vivo V21 একটি মসৃণ ডিজাইন এবং একটি AMOLED শো নিয়ে গর্ব করে যা রঙিন রঙ এবং গভীর বৈপরীত্য দেয়। আপনি ভিডিও দেখছেন বা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে স্ক্রোল করছেন, ভিজ্যুয়াল রিভেল সত্যিই নিমগ্ন।

2. Realme 8 Pro

আমাদের তালিকার পরে রয়েছে Realme 8 Pro, একটি বাজেট-বান্ধব ডিভাইস যা সামগ্রিক কর্মক্ষমতার সাথে আপস করে না। ফাংশন সহ প্যাকড, এই ফোনটি প্রতিটি নৈমিত্তিক ব্যবহারকারী এবং প্রযুক্তিপ্রেমীদের পূরণ করে, একটি সঠিকভাবে বৃত্তাকার স্মার্টফোন অভিজ্ঞতা প্রদান করে।

2.1 108MP কোয়াড ক্যামেরা সেটআপ

Realme 8 Pro একটি ব্যতিক্রমী 108MP কোয়াড-ডিজিটাল ক্যামেরা সেটআপ সহ প্রস্তুত, যা অতুলনীয় ফটোগ্রাফের স্বচ্ছতা উপস্থাপন করে। আপনি ল্যান্ডস্কেপ ক্যাপচার করছেন বা তথ্য জুম করছেন, এই টেলিফোন গ্যারান্টি দেয় আপনার ইমেজের ক্ষমতা উজ্জ্বল হবে।

2.2 সুপার AMOLED ডিসপ্লে

স্মার্টফোনের সুপার অ্যামোলেড ডিসপ্লে এখন শুধু ভিজ্যুয়ালই বাড়ায় না বরং বিদ্যুৎ-দক্ষ ডিভাইসে অবদান রাখে। প্রাণবন্ত এবং পাঞ্চি শেডগুলি গেমিং থেকে ভিডিও স্ট্রিমিং পর্যন্ত প্রতিটি চ্যালেঞ্জকে একটি সন্তোষজনক অভিজ্ঞতা তৈরি করে৷

3. Samsung Galaxy M32

যারা দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং একটি প্রাণবন্ত ডিসপ্লেকে অগ্রাধিকার দেয় তাদের জন্য, Samsung Galaxy M32 একটি শক্তিশালী প্রতিযোগী। এই স্মার্টফোনটি স্যামসাং-এর নির্ভরযোগ্যতাকে অত্যাশ্চর্য ক্ষমতার সাথে একত্রিত করে, এটিকে এই দামের পর্যায়ে একটি বিখ্যাত পছন্দ করে তুলেছে।

3.1 ম্যামথ 6000mAh ব্যাটারি

স্ট্যান্ডআউট ফাংশন সতর্কতা! Galaxy M32-এ রয়েছে একটি বড় 6000mAh ব্যাটারি, যা নিশ্চিত করে যে আপনি রস থেকে প্রায় জগিং করার ঝামেলা ছাড়াই সারাদিন সংযুক্ত থাকবেন। সাধারণ চার্জিংকে বিদায় বলুন।

3.2 FHD স্যামোলেড ডিসপ্লে

স্মার্টফোনের FHD sAMOLED শো একটি দৃশ্যত লোভনীয় উপভোগ নিশ্চিত করে, আপনি গেমিং করছেন বা আপনার প্রিয় সিরিজটি দেখতে দ্বিধাহীন। খাস্তা ভিজ্যুয়াল এবং প্রাণবন্ত রং আপনার নখদর্পণে আছে.

Top 5 Xiaomi Phones

4. Xiaomi Redmi Note 10 Pro

Xiaomi ক্রমাগত ফি-ফর-নগদ স্মার্টফোন যোগ করেছে, এবং Redmi Note 10 Proও এর ব্যতিক্রম নয়। ফাংশন সহ প্যাকড, এই ডিভাইসটি ফটোগ্রাফি উত্সাহী থেকে মাল্টিটাস্কার পর্যন্ত বিস্তৃত বিভিন্ন ধরণের গ্রাহকদের পূরণ করে।

4.1 64MP কোয়াড ক্যামেরা সেটআপ

ফটোগ্রাফি প্রেমিক, একটি ভাল সময় আছে! Redmi Note 10 Pro একটি 64MP কোয়াড-ক্যামেরা সেটআপ নিয়ে গর্বিত, যা আপনার ফটোগ্রাফির বহুমুখিতা উপস্থাপন করে। ম্যাক্রো ফটোগ্রাফ থেকে বিস্তৃত-কোণ ক্যাপচার পর্যন্ত, এই স্মার্টফোনটি আপনাকে সুরক্ষিত করেছে।

4.2 120Hz AMOLED ডিসপ্লে

ডিসপ্লে শাখায়, Xiaomi হতাশ করে না। AMOLED ডিসপ্লেতে 120Hz রিফ্রেশ ফি আপনার সেলফোন ইন্টারপ্লে বাড়িয়ে, সহজ স্ক্রলিং এবং একটি স্বাভাবিক প্রতিক্রিয়াশীল স্পর্শ অভিজ্ঞতার গ্যারান্টি দেয়।

5. Oppo F19 Pro

আমাদের তালিকা বন্ধ হচ্ছে Oppo F19 Pro, একটি ফোন যা কর্মক্ষমতা এবং শৈলীর ভারসাম্য বজায় রাখে। একটি মসৃণ ডিজাইন এবং শক্তিশালী স্পেসিফিকেশনের উপর ফোকাস সহ, এই টুলটি নির্ভরযোগ্য এবং দৃশ্যত আকর্ষণীয় টেলিফোন খুঁজছেন এমন গ্রাহকদের জন্য ভাল।

5.1 মিডিয়াটেক ডাইমেনসিটি 800U প্রসেসর

হুডের নীচে, Oppo F19 Pro-তে MediaTek Dimensity 800U প্রসেসর রয়েছে, যা আপনার দৈনন্দিন দায়িত্ব এবং গেমিং ইচ্ছার জন্য সামগ্রিক কর্মক্ষমতা নিশ্চিত করে। পিছিয়ে বিদায় বলুন এবং পারফরম্যান্সকে হাউডি বলুন।

5.2 AI-পুশড কোয়াড ক্যামেরা

Oppo F19 Pro-এ AI-চালিত কোয়াড-ডিজিটাল ক্যামেরা সেটআপ যান্ত্রিকভাবে অপ্টিমাইজ করার সেটিংস ব্যবহার করে আপনার ছবিগুলিকে আরও ভাল করে তোলে। 48MP অত্যাবশ্যকীয় ডিজিটাল ক্যামেরার মাধ্যমে সহজে মুহূর্তগুলি ক্যাপচার করুন৷

উপসংহার

সঠিক স্মার্টফোন বাছাই করা একটি কঠিন কাজ হতে পারে, কিন্তু বাংলাদেশে ৳20,000 থেকে ৳30,000 এর মধ্যে আমাদের সেরা পাঁচটি টেলিফোনের কিউরেটেড তালিকার সাথে, আপনি এখন মূল্যবান অন্তর্দৃষ্টি নিয়ে প্রস্তুত। আপনার অগ্রাধিকারগুলি বিবেচনা করুন, এটি একটি শক্তিশালী ডিজিক্যাম, দীর্ঘস্থায়ী ব্যাটারি, বা একটি নিমজ্জিত শো, এবং আপনার ইচ্ছার সাথে মানানসই একটি পছন্দ করুন৷

Johny
Johny

হ্যালো, আমি জনি, এবং আমি বেঁচে থাকি এবং টেক নিঃশ্বাস ফেলি! শৈশবকাল থেকেই, আমি ডিজিটাল সবকিছুর প্রতি আবদ্ধ হয়ে পড়েছি, এবং এটি কেবল একটি শখের চেয়ে বেশি হয়ে উঠেছে - এটি আমার আবেগ এবং পেশা। একজন পেশাদার প্রযুক্তি উত্সাহী হিসাবে আমার যাত্রা হল এই ডিজিটাল যুগে যা সম্ভব তার সীমানা ঠেলে দেওয়া।

Articles: 37